Slider

Theme images by kelvinjay. Powered by Blogger.

ভিডিও

রাজ্য

দেশ

খেলা

বিনোদন

আন্তর্জাতিক

ফটো গ্যালারি

» » » গণউদ্যোগে সেপারেটর-সহ ব্লাড ব্যাঙ্ক শ্রমজীবী হাসপাতালে......


প্রদীপ সাঁতরা.....নিজের ইচ্ছা শক্তি যদি প্রবল থাকে তাহলে  সমাজের যে কোন ভালো কাজ করার জন্য সফল হবেই, তার প্রমান পাওয়া গেলো শ্রমজীবী হসপিটালে র ব্লাড ব্যাঙ্ক। শ্রীরামপুরে শ্রমজীবী হাসপাতাল ২০১৬ সালেই উদ্যোগ নেয় সপূর্ণ গণ উদ্যোগে সেপারেটর-সহ ব্লাড ব্যাঙ্ক তৈরি করার। এই উদ্যোগ নিয়ে গতো ২রা অক্টোবর গান্ধী জয়ন্তীতে মন্ত্রী পূর্ণেন্দু বসুর হাতে গোলাপ রোপণএর মধ্য  দিয়ে  আনুষ্ঠানিক ভাবে শ্রীরামপুর শ্রমজীবী হসপিটালএর ব্লাড ব্যাঙ্কএর উদ্ভোধন হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক প্রবীর ঘোষাল, সংসদ দোলা সেন, শ্রমজীবী স্বাস্থ প্রকল্প সমিতির সম্পাদক ডাঃ অনিল সাহা, গৌতম সরকার সহ বিশিষ্ট চিকিৎসক গণ। এই গণ উদ্যোগের বাস্তবায়িত করার জন্য সাধারণ মানুষ দান করতে এগিয়ে আসেন তাদের নিজের সাহায্যের মাধ্যমে। এই বিরাট উদ্যোগ  বাস্তবায়িত করার জন্য সম্পূণ  সহযোগিতার হাত বাড়িয়ে দেয় কোল ইন্ডিয়া লিমিটেড। শ্রমিজীবী হাসপাতালের চিকিৎসার সময় যে রক্তের সঙ্কট হয় তার সমাধানের জন্য এই পঞ্চায়েত এলাকায় প্রথম আধুনিক ব্লাড ব্যাঙ্ক এর ভাবনা।
বাংলার প্রত্যন্ত গ্রামে একটি করে সেপারেটর মেশিন সহ ব্লাড ব্যাঙ্ক চালু হলে রক্তের অভাবে কাউকে মরতে হবে না.. এই কথা বললেন  শ্রমজীবী হাসপাতালের একজন বিশিষ্ট সদস্য গৌতম সরকার মহাশয়।

«
Next
Newer Post
»
Previous
Older Post